Wednesday, December 29, 2010

বিশ্বাস - অবিশ্বাস

রজাটা নিজের পেছনে ঠেলে দিয়ে, রফিক ফুলের মালায় ঘেরা বিছানাটার দিকে তাকালো। খাটের ওপরে বসে থাকা লাল শাড়িতে মোড়ানো মানুষটাকে একবার দেখে, চোখ বন্ধ করে একটা লম্বা নিশ্বাস ছাড়লো। সে মোটেও এর জন্যে প্রস্তুত না। কোনোদিন কোনো মেয়ের ব্লাউজও সে দেখেনি। একটা অপূর্ব সুন্দর মেয়েকে সে একটু পরে নিজের দেহের এত কাছে পাবে এটা চিন্তা করেই রফিকের হাত পা ঠান্ডা হয়ে আসছে। মেয়েটার একটা গলা পরিষ্কার করা ছোট্ট কাশিতে রফিকের মন বর্তমানে ফিরে এলো। এক পা, দু'পা করে খাটের দিকে এগিয়ে গেল সে।

খাটে বসেই বললো, আপনা… মানে… তোমার কি কিছু দরকার?

প্রায় ফিসফিস করে মেয়েটা বললো, এক গ্লাস পানি … মানে …

-    দাঁড়াও, এই তো জগ ধরেই পানি দিয়ে গেছে।

রফিক একটা গ্লাসে পানি ঢেলে এগিয়ে দিতেই তার নতুন বিয়ে করা বউ ঘোমটার মধ্যে থেকে হাত বের করে সেটা নিয়ে জোরে শব্দ করে পানিটা খেয়ে ফেললো।

-    আরেক গ্লাস দেব?

-    না, দরকার নেই।

-   মমমম… মানে… আমি কখনও কোনো মেয়ের এতো কাছে বসিনি। আমার একটু ভয় করছে।

-    আমারও। আপনি চেলে আমরা এখনই ঘুমিয়ে যেতে পারি।

-    তোমার তাতে কোনো আপত্তি নেই?

-    না, তবে আজ হোক কাল হোক আমাদেরকে তো বিবাহিত জীবন শুরু করতে হবে।

-     তাও ঠিক।

-    আপনি বড় বাতিটা বন্ধ করে বরঙ ছোট টা জেলে দেন।

রফিক উঠে তার বউয়ের কথা মত বড় বাতিটা নিভিয়ে দিয়ে, একটা ডিম লাইট জালিয়ে দিল। সাথে সাথে ঘর একটা নীলচে আলোতে ভোরে গেল। এবার খাটে বসে রফিক কাপা কাপা হাতে নাসরীনের ঘোমটাটা সরিয়ে দিয়ে এক পলক দেখলো। আর্থিক অসচ্ছলতার কারণে তেমন গয়না কেনা হয়নি। একটা মাথার টিকলি, দুটো ছোট দুল আর একটা পাতলা সোনার মালা পরা এই মেয়েটার আসল অলংকার যেন তার অপূর্ব রূপ। টানা টানা চোখ আর খাড়া নাককে যেন তার ভরাট গোলাপি ঠোট গুলো হার মানায়। ভারতের শর্মিলা ঠাকুরের কথা ভাবলো একবার রফিক। নিজের ভাগ্যকে তার বিশ্বাস হচ্ছে না।

একটু এগিয়ে গিয়ে নাসরীনের ঠোঁটে ঠোঁট বসালো সে। তার সারা দেহে যেন বিদ্যুত বয়ে যাচ্ছে। নরম ঠোঁটের ছোঁয়াতে রফিকের সারা গা শিউরে উঠতে লাগলো। তার পুরুষাঙ্গটা নেচে উঠলো একটু। সে নাসরীনকে ঠেলে শুইয়ে দিয়ে, নিজের জীব ঠেলে দিল নাসরীনের মুখে। নাসরীন এক আশ্চর্য খিদা নিয়ে চুষতে লাগলো রফিকের জীব। রফিকের একটা হাত নাসরীনের নগ্ন মাজায় পড়তেই নাসরীন কেঁপে উঠলো একটু। তারপর রফিক চুমু দেওয়া বন্ধ করে একটু উঠে বসে নিজের গায়ের পানজাবিটা খুলে ফেললো। একবার নাসরীনের দিকে তাকিয়ে, ওর বুকের ওপর থেকে আঁচলটা সরিয়ে দিল। নাসরীনের ভরাট বুকটা যেন ব্লাউজ আটকে রাখতে পারছে না। রফিক ব্লাউজের ওপরে হাত রাখতেই নাসরীন একটা হালকা হুংকার করে নিজের চোখ বন্ধ করে ফেললো।

জীনবে প্রথম কোনো মেয়ের বুক ধরেছে এটা রফিকের বিশ্বাস হচ্ছিল না। সে নাসরীনের গলায় একটা চুমু দিয়ে, ব্লাউজের হুক গুলো খুলতে লাগলো। গরমে আর উত্তেজনায় নাসরীন ঘামতে শুরু করেছে। তার দেহের থেকে পাওডার আর ঘামের গন্ধ মিলে এক অপরূপ নারী ঘ্রান আসছে। রফিক তা শুকতে পেরে পাগল হয়ে নাসরীনের মাই দুটো ব্রার ওপর দিয়ে কামড়াতে লাগলো। তার দুই হাত দিয়ে সে নাসরীনের শাড়ি কোমর থেকে টেনে খুলছে। নাসরীনের হাত চলে গেল রফিকের পায়জামার ফিতায়। রফিক কিছুক্ষন ব্রা খোলার চেষ্টা করে পারলো না। সে ব্রার কাপ দুটো ধরে একটু ওপরে উঠিয়ে দিতেই নাসরীনের বিশাল দুখগুলো বেরিয়ে পড়লো। মেয়েদের বুক এতো সুন্দর হয় তা রফিক কল্পনাও করতে পারেনি। ফজলি আমের থেকেও বড় গোল নরম দুখের ওপরে গাঢ় গোলাপি রঙের বড় মোটা দুটো বোঁটা। রফিক দুই হাত দিয়ে নাসরীনের দুধ টিপতে লাগলো। হঠাৎ বোঁটাতে হাত লাগতেই নাসরীন একটা জোরে হুংকার করে উঠলো। রফিক কৌতুহলি মানুষ। সে আবার বোঁটায় হাত দিল আর সাথে সাথে নাসরীন কেঁপে উঠলো। রফিকের বাড়াটাও একটু কেপে উঠলো।

নাসরীনের শাড়ি, ব্লাউজের পাশাপাশি রফিকের পরনের জাইঙ্গা বাদে আর সব এখন মাটিতে পড়ে আছে। রফিক একটা হাত নাসরীনের উরুতে রেখে পেটিকোটটা ওঠাতে লাগলো। একটু পরেই নাসরীনের মশ্রীন পায়ে রফিকের হাত লাগলো। কী সুন্দর গঠন পায়ের। মেদ বলতে কিছু নেই। অপরিচিত পুরুষের হাতের ছোঁয়ায় নাসরীন হালকা গোঙাচ্ছে। রফিক পেটিকোটটা তুলে নাসরীনের কোমরের কাছে জড়ো করলো। এবার সে নাসরীনের বোঁটায় একটা চুমু দিয়ে নাসরীনের পায়ের ফাকে নিজের হাত রাখলো। এই প্রথম কোনো মেয়ের নারি অঙ্গে তার হাত লাগলো। কথাটা ভাবতেই রফিকের বাড়া টাটিয়ে থকথকে মাল বেরিয়ে গেল। রফিক একটু বিব্রত ভাবে নাসরীনের দিকে তাকিয়ে, নিজের ভেজা জাইঙ্গাটা খুলে মাটিতে ফেলে দিল। তার বাড়া এখনো শক্ত হয়ে আছে। নাসরীন একটু উঠে বসে নিজের ব্রার হুকটা খুলে সেটাও মাটিতে ফেলে দিয়ে রফিকের বাড়াটাতে একটা চুমু দিল। রফিক বিছানায় শুয়ে পড়লো আর নাসরীন রফিকের বাড়াটা চাটতে লাগলো। তার পুরুষ রসের স্বাদে নাসরীনের সারা দেহে এক অন্যরকম অনুভুতির সৃষ্টি হলো। সে জীবনের সব খিদা মিটিয়ে রফিকের পুরুষাঙ্গ চুষতে লাগলো। তালে তালে নাসরীনের ভরাট মাই দুটোও নাচতে লাগলো। সে যেন পাগল হয়ে যাবে। তার প্যান্টি এতক্ষণে ভিজে চপ চপ করছে। সে এক হাতে নিজের গুদ ডলে আরেকবার নিজের বোঁটা টানে। এই বাড়াটা তার গুদে চায়-ই চায়।

সে এবার নিজের শায়াটা খুলে মাটিতে ফেলে দিয়ে, নিজের প্যান্টিটাও খুলে ফেললো। একটা বন্ধ ঘরে একজন অচেনা পুরুষের সাথে একেবারে নগ্ন হয়ে সে আগে কখনও থাকেনি। নাসরীনের মনে হচ্ছিল এই সময়টাতো আর ফিরে আসবে না। কদিনের মধ্যেই রফিক একজন পরিচিত পুরুষ হয়ে যাবে। আর কি কখনও সে এই বাসর রাতের অনুভুতি পাবে? রফিকের মাজার ওপর উঠে বসে রফিকের ঠোঁটে একটা চুমু দিল নাসরীন। রফিক তার দুই হাত দিয়ে নাসরীনের ভরাট আমের মত মাই দুটো শক্ত করে ধরে টিপতে লাগলো। নাসরীন নিজের পায়ে সামান্য ভর দিয়ে একটু উঁচু হয়ে, এক হাত দিয়ে রফিকের বাড়াটাকে ঠিক নিজের গুদের মুখে ধরলো। নাসরীনের ভেজা ভোদার স্বাদ পেয়ে রফিকের বাড়াটা একটু নেচে উঠলো। নাসরীন আস্তে করে বাড়াটার ওপর বসতে চেষ্টা করতেই এক তিব্র বেদনা অনুভব করলো। তার মনে হচ্ছিল যেন তার গুদটা ছিড়ে দুই ফাক হয়ে যাবে। সবারই কি এরকম যন্ত্রনা লাগে? সে আবার চেষ্টা করলো নুনুটাকে ভেতরে ঢোকানোর কিন্তু খুব ব্যাথা করছে তার। রফিক ঠিক বুঝতে পারছে না কী হচ্ছে। নাসরীন কি ভয় পাচ্ছে?

এবার রফিক নাসরীনের মাজায় তার হাত রেখে নাসরীনকে একটানে নিচের দিকে নিয়ে এলো। নাসরীনের নারী অঙ্গ রফিকের শক্ত মাঝারি বাড়াটাকে ভেতরে গিলে ফেললো আর নাসরীন একই সাথে, ও রে মা, করে একটা চিৎকার করে উঠলো। বেদনার চোটে তার চোখ থেকে একটু পানি বেরিয়ে এলো। কিন্তু এত যন্ত্রনার মধ্যেও নাসরীন এক আনন্দ অনুভব করতে লাগলো। তার গুদ থেকে যেন বন্যা বয়ে চলছে। রফিক এবার নাসরীন কে চিত করে শুইয়ে দিয়ে, আবার নাসরীনের গুদে নিজের টাটানো বাড়াটা একটু জোর করেই পুরে দিল। এবার সে জোরে জোরে ঠাপাতে লাগলো। নাসরীনের ছোট ভোঁদাটা যেন রফিকের বাড়াটাকে কামড়ে ধরেছে। ঠাপের তালে নাসরীন গোঙাচ্ছে আর তার বুকটা দুলছে। রফিক নাসরীনের ঠোঁটে ঠোঁট বসিয়ে আরো তেজের সঙ্গে নাসরীনকে চুদতে লাগলো। নাসরীনের  মনে হচ্ছিল তার দেহটাকে যেন ছিড়ে ফেলবে রফিকের মোটা বাড়াটা। সে সজোরে চিৎকার করতে লাগলো আর রফিকের জীব চুষতে লাগলো। হঠাৎ নাসরীনের সারা দেহে একটা কম্পনের মত বয়ে গেল। একটা আনন্দের স্রোতে যেন সে ভেসে যাচ্ছে। সেই স্রোতের ধারাতে তার গুদও নারী রসে ভরে উঠলো। একটু পরেই নাসরীন নিজের নারী অঙ্গের গভীরে রফিকের পুরুষ বীজের কামান অনুভব করলো। এ কী অপূর্ব সুখ।

হাঁপাতে হাঁপাতে রফিক নাসরীনের পাসে শুয়ে পড়লো। নাসরীন নিজের গুদের কাছে খানিকটা রস একটা আঙুল দিয়ে তুলে নিল। আবছা আলোতেও রক্তটা বেশ বোঝা যায়। রফিক রক্ত দেখে একটু ভয় পেল, তুমি ঠিক আছো? মমম… মানে ডাক্তার ডাকবো?

-    না, শুনেছি এরকম হয়। পরের বার হবে না।

-     পরের বার?

-    কেবল তো ১টা বাজে। কাল নিশ্চয় আপনার অফিস নেই।

 


২য় অধ্যায় - দম্পতি

রাইসা আরেকবার ঘড়ি দেখলো। আজও তার সামীর আস্‌তে দেরি হচ্ছে। তার বিয়ে যে একটা দুশ্চরিত্রের সাথে হয়েছে এটা সে বিয়ের রাতেই বুঝতে পেরে যায়। কী ধরনের মানুষ বিয়ের রাতে নিজের স্ত্রীর ইচ্ছার বিরুদ্ধে দৈহিক মিলনের চেষ্টা করে! সেদিনকার কথা রাইসা ভুলতে পারে না।

বিয়ের রাতে ২টার সময় রাইসার সামী, সোহেল, হালকা মাতাল অবস্থায় ঘরে ঢোকে। ঢুকেই সে সোজা বিছানায় এসে রাইসাকে শুইয়ে দেওয়ার চেষ্টা করে। রাইসা আপত্তি করলে সে রাগে রাইসার শাড়ি টেনে খুলতে থাকে। ভয়ে রাইসা কাকুতি মিনতি করতে শুরু করে, আমি তো আপনার স্ত্রী। এরকম করছেন কেন। আমার সবই তো আপনার।

-    আমাকে তাহলে ঠেকাইতেছস ক্যান মাগি। পা টা ফাক কর না।

-     আপনি প্লীজ শান্ত হোন।

-     চোপ আবাগীর বেটি। তুই কী মনে করস আমি বুঝি না। তোমার ওই রফিক ভাই হইলে তো ঠিকই এতক্ষণে ভোদা বাইর করে দিয়ে বাড়া চাটতা। খাঙ্কি মাগি! বাইর কর। দেখাই তোরে আসল পুরুষ কারে কয়।

-    ছি। ছি। কী বলছেন? রফিক ভাই আমার আপন ভাইয়ের মত।

সোহেল ততক্ষণে রাইসার শাড়ি খুলে মাটিতে ফেলে দিয়ে, ওর সায়া ওঠানোর চেষ্টা করছে। রাইসা এবার না পেরে জোরে চিত্কার করতে থাকে, বাঁচাও, বাঁচাও বলে। সোহেলের মা এসে রাইসাকে অর্ধ-ধর্ষিত অবস্থায় উদ্ধার করে নিয়ে যায়। এসব প্রায় ১ মাস আগের ঘটনা। এর পরে সোহেল রাগে আর রাইসার সাথে কথা পর্যন্ত বলে না। রোজ রাতে মাতাল হয়ে ঘরে ফেরে। রফিক ভাই একবার নাকি সোহেলকে রিকশায় এক সস্তা মেয়ের সাথে রাত ১০টার দিকে বিশ্ববিদ্যলয় এলাকাতে দেখেছে, কিন্তু রাইসা মানসিক ভাবে শক্তিশালি। এত সহজে সে পরাজয় শিকার করতে পারে না। তাই রোজ রাতে খাবারের থালা নিয়ে অপেক্ষা। হঠাৎ দরজায় টোকা। সামী এসেছে।

হাত-মুখ ধুয়ে সোহেল খেতে বসলো। আজকে অবশ্যি তার গায়ে মদের গন্ধ নেই। রাইসা একটু খুশি হলো। শাশুড়ির কথায় কি তাহলে শেষ পর্যন্ত কাজ হলো? সে একটু হেসে বললো, দেখো, আমাদের শুরুটা ভালো হয়নি কিন্তু আমরা কি চেষ্টা করে একটা ভালো পরিবার তৈরি করতে পারি না?

-     মানে?

-     মানে আমরা যদি আবার প্রথম থেকে শুরু করি?

-     তুমি তো চাও না আমি তোমাকে ছুঁই।

-    ছি। ছি। তা হবে কেন? তুমি তো আমার সামী।

-    সেই জন্যেই কি সেদিন ওভাবে চিত্কার করে পাড়া জড়ো করেছিলে?

-     সেদিন আমি ভয় পেয়েছিলাম। আমি আজকে মত দিচ্ছি। আবার চেষ্টা করা যাক?

-     ঠিক আছে। তবে আমি যা বলবো তাই করবে?

-     চেষ্টা করবো।

খাবার শেষ করে দুজনে ঘরে চলে গেল। রাইসার গায়ে একটা হালকা কচি কলাপাতা রঙের শাড়ি। ঘরে ঢুকেই সোহেল আঁচলটা ফেলে দিয়েই মুখে একটু হতাশা ফুটিয়ে আনলো। রাইসা শুকনা পাতলা। একেবারে রোগা না, আবার তেমন ভরাটও না। বুক গুলো মাঝারি হবে। মাজাটা চিকন। গায়ের রঙ শ্যামলা। চেহারাটাতে একটা অপূর্ব মিস্টি ভাব আছে। সেটা দেখেই কিছুদিন আগে সোহেল মুগ্ধ হয়ে এক কথায় রাজি হয়ে যায়। কিন্তু এখন রাইসার স্তনের মাঝারি গঠন যেন সাত খন্ড রামায়নকে একেবারে অশুদ্ধ করে তুলেছে। সোহেল এক টানে রাইসার ব্লাউজের হুক গুলো ছিড়ে ফেলে রাইসার বুকের একটু ওপরে চাটতে শুরু করলো, আর অন্য হাত দিয়ে রাইসার কোমর থেকে শাড়ির গিট খুলে শায়ার ফিতাটাও খুলে ফেললো। সাথে সাথে রাইসার দেহ থেকে প্রথমে শাড়িটা তার পর শায়াটা পড়ে গেল আর রাইসা খালি ব্রা আর প্যান্টিতে দাড়িয়ে রইলো।

রাইসার খুব লজ্জা করছিল কিন্তু সে ভেবে নিয়েছে সামিকে ঠিক পথে ফিরিয়ে আনতে যা লাগে তা সে করবেই। আর সে শুনেছে বেশির ভাগ পুরুষ মানুষই নাকি এরকম হয়। সে একটা হাত লাইটের সুইচে নিতে যাচ্ছে এমন সময় সোহেল তাকে টেনে বিছানায় ফেলে দিল। রাইসা বললো, একটু লাইট টা বন্ধ করে দাও? আমার খুব লজ্জা করছে।

না, না লাইট ছাড়া তো তোমাকে দেখাই যাবে না। বলে সোহেল রাইসার দু'পায়ের ফাকে বসে, একটু সামনে ঝুকে রাইসার পেছনে হাত দিয়ে ব্রার হুকটা খুলে দিল। তার পর ব্রাটা সরিয়ে রাইসার ছোট খয়েরি বোঁটা দুটো আঙুল দিয়ে টানতে লাগলো। রাইসার স্তন ছোট হলেও হাতে ধরতে বেশ লাগছে সোহেলের। নরম আর বেশ টনটনে। সোহেল বাম দুধটা টিপতে টিপতে, অন্য বোঁটায় একটা শক্ত কামড় দিল। রাইসা এবার একটু যন্ত্রনায় শিউরে উঠলো। সেই চিত্কার শুনে সোহেল মন ভরে রাইসার মাই দুটো চাটতে আর কামড়াতে শুরু করলো। সোহেলের বাড়াটা তাঁর পায়জামার মধ্যে টাটাচ্ছে। সে পায়জামার ফিতাটা খুলে, রাইসের প্যান্টিটা হাতের টানে ছিড়ে ফেললো। তারপর নিজের নুনুর আগাটা ডলতে লাগলো রাইসার গাঢ় খয়েরি গুদের মুখে। রাইসার লজ্জা লাগছিল কিন্তু সে একটা ক্ষীণ উত্তেজনা অনুভব করছে তার শরীরে। একজন পুরুষের যৌনাঙ্গের ছোঁয়ায় তার বোঁটা দুটো শক্ত হয়ে উঠছে তবে তার নারি অঙ্গ এখনও তেমন ভেজেনি। কোনোদিন কোনো পুরুষ রাইসাকে এভাবে নগ্ন অবস্থায় দেখেনি। অনেক ছেলেরা কলেজে রাইসার পেছন পেছন ঘুরতো। আজ নিজের সামীকে খুশি করতে সে নিজের দেহটাকে তার হাতে তুলে দিয়েছে।

সোহেল রাইসার আধ শুকনো গুদ দেখে একটু খেপে উঠলো, না, তোমার একটু রসও নেই। কী আর আনন্দ পাওয়া যাবে। বলে সে রাইসা কে চিত করতে শুরু করলো। রাইসা একটু ভয়ে কাঁপা কাঁপা গলায় জানতে চেল, কী করছেন?

সোহেল কথার কোনো উত্তর না দিয়ে, রাইসার নিতম্বে একটু থুতু মারলো, তারপর নিজের বাড়ার আগায় একটু থুতু মেরে সেটা রাইসার গোয়ায় ডলতে লাগলো। রাইসার মনে মনে একটু ভয় করছিল কিন্তু এবার সে একটু কষ্ট হলেও চেষ্টা করতে চায়। সে সামী কে কথা দিয়েছে, সামী র ইচ্ছে মত সব করবে। সোহেল একটু জোর করে নিজের বাড়াটা রাইসার পেছনে ঠেলে দিতে শুরু করলো। রাইসা তিব্র যন্ত্রনায় কাঁপতে শুরু করলো। তার চোখ থেকে কয়েক ফোটা পানি বেরিয়ে এলো কিন্তু সে মুখে কিছু বললো না। আস্তে আস্তে সোহেলের সম্পূর্ন পুরুষাঙ্গই রাইসার পাছায় ঢুকে গেল। সোহেল নিজের মাজা আগে-পিছে করে রাইসার গোয়া চুদতে লাগলো। রাইসার সম্পূর্ন দেহ সেই তালে দুলছে আর এত যন্ত্রণার মধ্যেও রাইসা এক রকম সুখ অনুভব করতে লাগলো। সোহেলের ঠাপের জোর বাড়ার সাথে সাথে রাইসার গলা থেকে বেরুতে শুরু করলো গর্জন।রাইসার দেহে যেন বিদ্যুত বয়ে চলেছে। তাঁর বোঁটা শক্ত হয়ে আসছে আর তাঁর গুদ ভরে উঠছে নারী রসে। সে বাড়িতে আর কে আছে চিন্তা না করে জোরে জোরে চিত্কার করতে লাগলো, ওহ্, ওহ্, উম্‌হ্‌। এভাবে প্রায় ১০-১৫ মিনিট রাইসার পশ্চাৎ চোদনের পর সোহেল খাট থেকে নেমে পাশে দাঁড়ালো।

রাইসা একটু মাথা উঁচু করে দেখতে যেতেই তার সামী নিজের বাড়াটা রাইসার মুখের কাছে ঠেলে দিল। রাইসা একটু মাথাটা পেছনে সরিয়ে নিয়ে গেল। নিজের পাছা থেকে বেরুনো একটা বাড়া চুষতে তার গা ঘিনঘিন করছে। কিন্তু সোহেল একটু জোর করেই নিজের বাড়াটা রাইসার মুখে পুরে দিতে গেল। রাইসা খানিকক্ষণ ধস্তাধস্তি করে না পেরে উঠে বসে সোহেলকে এক ধাক্কা দিয়ে সরিয়ে দিল। তারপর সে খাট থেকে নেমে নিজের কাপড় তুলতে লাগলো। সোহেল রাগে রাইসাকে ধাক্কা দিয়ে একটা দেয়ালের সাথে ঠেলে দিয়ে রাইসার মুখে একটা চুমু দিল। রাইসা দু’হাত দিয়ে সোহেলকে দুরে সরিয়ে দিতে চেষ্টা করলো কিন্তু তার গায়ে এত জোর নেই।

দাঁড়ানো অবস্থাতেই সোহেল রাইসার অব্যবহৃত গুদে নিজের বাড়াটা জোর করে ঢুকিয়ে দিতে চেষ্টা করলো। রাইসা চিত্কার করার চেষ্টা করলো কিন্তু তার মুখ সোহেলের মুখ দিয়ে বন্ধ করা। সোহেল নিজের দু হাত দিয়ের রাইসার মাজা শক্ত করে ধরে নিজের বাড়াটা একটু একটু করে ঠেলতে লাগলো রাইসার গুদের ভেতর।গুদের পর্দায় বাড়ার ধাক্কাতে রাইসা এক অসহনীয় বেদনা অনুভব করলো। রাইসা সোহেলের ঠোঁটে একটা কামড় দিতেই সোহেল একটু দুরে সরে গেল। নগ্ন অবস্থাতেই রাইসা ছুটে বেরিয়ে গেল তার ঘরের বাইরে।

___________________________________________________

৩য় অধ্যায় - ফাটল

রফিক একবার নিজের পকেটে হাত দিল। শুধু একটা ২০ টাকার নোট। কোনোদিনই রফিকের অবস্থা তেমন সচ্ছল ছিল না কিন্তু নিজের দুই ছেলে মেয়ের খরচ আর মামাতো বোন রাইসার দাম্পত্যিক নির্যাতনের মামলা ঠেলতে গিয়ে তার যা পুঁজি ছিল তাও গেছে। তবুও রফিক কখনও পিছ-পা হয় নি। তাঁর অক্লান্ত পরিশ্রমের ফলে আগামি ১৪ বছর সোহেল নামের পশুটির স্থায়ী ঠিকানা ডাকা কেন্দ্রীয় কারাগার। একটা রিকশাকে হাক দিয়ে বললো, মিরপুর। তিতুমিরের মোড়।

আজ ঘরে ফিরতে বেশ দেরি হয়ে গেছে। রাইসা আর বাচ্চারা নিশ্চয় এতক্ষণে ঘুম। রফিক নিঃশব্দে দরজা খুলে ভেতরে ঢুকতেই নিজের ঘরে আলো দেখতে পেয়ে একটু খুশি হলো। গত মাস খানেক ধরেই নাসরীনের মন ঘরে নেই । রফিকের এক ছেলে বেলার বন্ধু, মেজর শাফকাতই এর জন্যে দায়ী। বিয়ের দিনই শাফকাতের সাথে নাসরীনের পরিচয় হয় কিন্তু ইদানিং তাদের অনিষ্টতা বেড়েছে একটু অপ্রীতিকর ভাবে। প্রায়ই রফিক বাড়িতে না থাকলে এ ও ছুতোই বিবাহিত মেজর সাহেব বন্ধুর সুন্দরী স্ত্রীকে নিয়ে বেড়াতে যান আর ফিরিয়ে দিয়ে যান অনেক রাতে। রফিক নরম-সরম মানুষ। ভিশন রেগে থাকলেও তাঁর পক্ষে এ নিয়ে কোনো উচ্চ বাচ্য করা সম্ভব না। একদিন নাসরীনকে জিজ্ঞেস করাতে সে খট করে চটে গিয়ে উত্তর দেই, কই তুমি যে রোজ এত রাতে বাড়ি ফেরো আমি তো প্রশ্ন করি না। তুমি কী আমাকে সন্দেহ করছো?

সন্দেহ না। রফিক এখন নিশ্চিত তাঁর ঘর ভাঙার পথে কিন্তু তবু সে বিয়ের পরের সেই নিষ্পাপ পরিটির কথা ভুলতে পারে না। তাঁর বিশ্বাস নাসরীন নিজের ভুল বুঝতে পেরে অনুতপ্ত হবে খুব শিগগিরিই। রফিক পা টিপে টিপে শোবার ঘরের দিকে এগিয়ে যেতে লাগলো। দরজাটাকে একটু খুলে ভেতরে ঢুকেই রফিক যা দেখতে পেল তার জন্যে সে প্রস্তুত ছিল না। একটা অপরিচিত পুরুষে আলিঙ্গনে দাড়িয়ে নাসরীন। তার ঠোট নাসরীনের ঠোঁটে চেপে ধরা, তার একটা হাত নাসরীনের মাঝ পিঠে আর অপরটি নাসরীনের ভরাট বাম মাইটা কে ধরে আছে পাতলা নাইটির ওপর দিয়ে। ছেলেটির মাথার চুল দেখেই বোঝা যায় সে আর্মির মানুষ। রফিক হুংকার দিয়ে উঠলো, কী হচ্ছে এসব? হঠাৎ পেছন থেকে এক পরিচিত কণ্ঠ সর এলো, রাগিস না দোস্ত। মনে নেই ছোট বেলায় তোর মা বলতো, ভালো জিনিস বন্ধুদের সাথে ভাগ করে নিতে হয়? তোর এত সুন্দর সেক্সি একটা বউ থাকতে তুই ভাগ দিবি না?

সামনে হেটে এসে মেজর শাফকাত বললো, পরিচয় করিয়ে দি। সুন্দরী নাসরীনের বুকে হাত দিয়ে যে সুদর্শন ছেলেটি দাড়িয়ে আছে, ও মেজর তামজীদ। অনেকদিন ধরেই নাসরীন ওকে একটু কাছ থেকে দেখতে চাচ্ছিল। তুই কেমন হাজব্যান্ড বউয়ের এই একটা ইচ্ছা পুরন করবি না? শাফকাতের কণ্ঠে বিদ্রুপ। সে জানে রফিক নরম প্রকৃতির মানুষ। আর ছোট খাটো রফিকের পক্ষে দু’জন আর্মি অফিসারের মোকাবেলা করা সম্ভব না। রফিক এবার শান্ত গলায় বললো, নাসরীনকে ছেড়ে দিন।

এবার নাসরীন একটু হেসে বললো, রফিক সপ্তাহরর বাকি দিন গুলো তো আমাকে পাচ্ছোই। একটা দিন আমাকে একটু বাঁচতে দাও। রফিকের মনে হচ্ছিল তার দেহের প্রত্যেকটি লোমে আগুন জলছে। এখনো তামজীদের হাত নাসরীনের শরীরের ওপর। সে আস্তে আস্তে তার হাত দিয়ে নাসরীনের ভরাট দেহটাকে অনুভব করছে। একবার হাত দিয়ে বুক টিপে দেখছে, তো আরেকবার শরু মাজাটাতে হাত বুলাচ্ছে। রফিকের সারা দেহে কাটা দিয়ে উঠছে। সে না পেরে, নিজের শরীরের সমস্ত শক্তি দিয়ে চিৎকার করে ঝাপিয়ে পড়লো তামজীদের ওপর কিন্তু একটা ঘুসি বসানোর আগেই শাফকাত পেছন থেকে রফিককে ধরে ফেললো শক্ত করে। এত চিল্লাচিল্লি শুনে রফিকের ৭ বছরের ছেলে তানভীর আর মামাতো বোন রাইসা ছুটে এসে সব দেখে স্তম্ভিত হয়ে দাড়িয়ে আছে দরজার পাশে। হঠাৎ রফিককে ছেড়ে দিয়ে মেজর শাফকাত রাইসাকে শক্ত করে জড়িয়ে ধরে বললো, নড়েছিস তো রাইসার খবর আছে।

মেজর তামজীদ আস্তে আস্তে নাসরীনের নাইটিটা ওঠাতে শুরু করেছে। নাসরীনের মশ্রীন লম্বা পা গুলো এখন প্রায় হাটু অবধি নগ্ন। নাসরীনের ৭ বছরের ছেলে তানভীর একবার নিজের বাবার দিকে আর একবার নিজের মাকে দেখছে। খুব ভয় হলেও সে বুঝতে পারছে না এই সবের অর্থ কী। তার দিকে তাকিয়ে, দাত খিচিয়ে নাসরীন বলে উঠলো, কী দেখছিস? বেরিয়ে যা এখান থেকে। তোকে যদি পেটে থাকতেই মেরে ফেলতে পারতাম, আমার জীবনটা নষ্ট হতো না। রফিক খুব নিরুপায় হয়ে নিজের ছেলেকে ধরে ঘর থেকে বের করে দরজাটা আটকে দিল। তাঁর নিজেকে খুব ঘৃণা হচ্ছিল। দাড়িয়ে দাড়িয়ে দেখা ছাড়া তাঁর পক্ষে আর কিছুই করা সম্ভব না।

তামজীদ এতক্ষণে নাসরীনের নাইটিটা কোমর পর্যন্ত তুলে ফেলেছে আর ওদিকে নাসরীনও তামজীদের প্যান্টের বেলটটা খুলে প্যান্টটা কোমর থেকে নামিয়ে দিয়েছে। এবার তামজীদ নাসরীনের নাইটিটা সম্পূর্ন খুলে মাটিতে ফেলে দিয়ে একবার তার সামনের অপ্শরিটিকে ভালো করে দেখে নিল। বড় বড় মৃনাক্ষী আর ভরাট ঠোঁটের সৌন্দর্যকে যেন চওড়া ফর্সা কাঁধটা হার মানায়। তার একটু নিচেই একটা সাদা পুরনো ব্রা কোনো রকমে নাসরীনের ভরাট দুধ গুলোকে ধরে রেখেছে। দুটো বাচ্চার মা হলোও নাসরীনের কোমরটা চ্যাপটা। নাসরীনের কালো ঢেউ ঢেউ চুল তার কোমর পর্যন্ত আসে। মেজর তামজীদ পা ভাজ করে সেখানেই নিজের মুখ বসালো, ঠিক নাভির নিচে। তারপর চুমু খেতে খেতে সে নিচের দিকে নামতে শুরু করলো।

প্যান্টির ওপর দিয়ে সে নাসরীনের যোনিতে চুমু দিতে দিতে, ২-৩টে আঙুল দিয়ে সাদা প্যান্টিটা নিচে নামাতে শুরু করলো। নাসরীনের বাল ছোট করে কাটা আর তার কামাঙ্গ একেবারে গাঢ় গোলাপি। তাকে দেখে ঠিক বাঙালী বলে মনে হয় না। প্যান্টিটা পা বেয়ে নামিয়ে দিতেই নাসরীন দেয়ালে হেলান দিয়ে এক পা বিছানার ওপরে তুলে তামজীদের জীবের প্রবেশদার খুলে দিল। তামজীদ নাসরীনের বাতাবি লেবুর মত নিতম্বে দু’হাত রেখে, নিজের ঠোট আর জীব দিয়ে নাসরীনের গুদ চাটতে লাগলো। নিজের স্বামী আর ননদের সামনে এক জন পরপুরুষের হাত নিজের নগ্ন দেহে অনুভব করে নাসরীনের দেহে এক অন্য রকমের উত্তেজনা সৃষ্টি হচ্ছে। তার গুদ এত অল্প ছোঁয়াতেই ভিজে গেছে নারী রসে। সেই ঘ্রানে পাগল হয়ে মেজর তামজীদ এবার তার দুটো আঙুল দিয়ে নাসরীনের গুদ চুদতে লাগলো। নাসরীন সেই আনন্দে চিতকার করতে করতে আর না পেরে বিছানায় আস্তে আস্তে শুয়ে পড়লো নিজের দু’পা মেজরের কাঁধের ওপর রেখে। তামজীদের হাত আর জীবের ছোঁয়ায় নাসরীন কেঁপে উঠলো একটু পরেই আর তার গুদ ভরে উঠলো আরো রসে।

রাইসা চোখে একটু একটু ভয়ের পানি নিয়ে তাকিয়ে দেখছে তার ভাবিকে। তামজীদ এবার দাড়িয়ে একটু উঁবু হয়ে নাসরীনের ওপর শুয়ে পড়লো। তার ঠোট পড়লো নাসরীনের ঠোটে। সে নিজের দুই হাত দিয়ে সমানে নাসরীনের ভরাট দুধ দুটো টিপছে ব্রার ওপর দিয়ে। এক সময় নাসরীন একটু উঁচু হয়ে ব্রার হুকগুলো খুলে দিতেই তার মাইয়ের ধাক্কায় ব্রাটা নেমে গেল। নাসরীনের ভরাট দুখ গুলো তার মাঝারি কাঠামোর শরীরটাকে যেন এক সর্গীয় রূপ দিচ্ছে। দুটো বাচ্চা হওয়ার পর নাসরীনের দুখ গুলো এখন আরো বড়। তামজীদ ব্রাটা হাতে নিয়ে একটু শুঁকলো। সুন্দরী মেয়েদের দেহের গন্ধটাও খুব সুন্দর হয়। মেজর তামজীদের বাড়াটা তার বক্সারের ভেতরে নেচে উঠলো। সে ব্রাটা ফেলার আগে লেবেল টা দেখে একটু দুষ্টু ভাবে হেসে বললো, ৩৪ ডি তে তোমার হবে না, আরেকটু বড় দরকার। বলে সে নাসরীনের গোলাপি মোটা বোঁটায় নিজের মুখ বসিয়ে কামড়াতে শুরু করলো। নাসরীন নিজের এক হাত দিয়ে নিজের গুদের মুখ ডলতে লাগলো আর গোঙাতে লাগলো সজোরে। সে যত জোরে গোঙায় মেজর তামজীদ ততই তার বোঁটা আর ডাসা স্তন কামড়ে ধরে।

এক পর্যায়ে মেজর তামজীদ উঠে দাড়িয়ে নিজের বক্সারটা টেনে খুলে ফেললো মাটিতে। নাসরীন খাটের কিনারায় বসে, তামজীদের টাটানো বাড়াটা হাতে নিয়ে সেটাকে একটু নেড়ে চেড়ে দেখতে লাগলো অবিশ্বাসের সাথে। আসলেও কি কারো পুরুষাঙ্গ এত বড় হতে পারে। রফিকের বাড়াটা নাসরীনের কাছে বড় লাগতো। তামজীদেরটা তার থেকে কম করেও দেড় গুন লম্বা আর শিকি পরিমান মোটা বেশি হবে। নাসরীন শুধু বাড়ার আগাটা মুখে পুরে জীব দিয়ে মাসাজ করতে লাগলো। তার বেআইনি প্রেমিক সেই ছোঁয়ায় জোরে জোরে নিশ্বাস নিতে নিতে নাসরীনের মাথায় নিজের দু’হাত রাখলো। নাসরীন এভাবে বাড়ার আগাটা চাটলো প্রায় মিনিট পাঁচেক। এক সময় তামজীদ কাঁপতে কাঁপতে বললো, আর বেশিক্ষন ধরে রাখতে পারবো না। বলে সে একটা ছোট ধাক্কায় নাসরীনকে শুইয়ে দিল বিছানার কিনারে যাতে করে তার পা দুটো ঝুলতে থাকে। সে নাসরীনের লম্বা মশ্রীন ফর্সা পা দুটো নিজের দুই হাতে ধরে, নাসরীনের রসে ভেজা গুদের মধ্যে নিজের পুরু বাড়াটা ঠেলে ঢুকাতে লাগলো। নাসরীনের গুদটা এখনও বেশ টনটনে। বাড়াটা ঠেলতে বেশ খানিকটা জোর দিতে হলো মেজর তামজীদের। নাসরীনের মনে হচ্ছিল তামজীদের মোটা নুনুটা যেন তার ভোঁদা চিরে ফেলছে। সে একটা বালিস কামড়ে ধরে একটা গর্জন করে নিজের চোখ বন্ধ করে ফেললো আনন্দে।

তামজীদ নাসরীনের পা দুটো এবার শক্ত করে ধরে, নাসরীনের গরম গুদটা ঠাপাতে লাগলো তালে তালে। নাসরীনের সারা শরীর সেই ঠাপের তালে বিছানার ওপরে দুলছে। নাসরীন গোঙাচ্ছে আর তামজীদ ইংরেজীতে নাসরীনকে অনবরত বলে যাচ্ছে, “ও ফাক, ফাক”,  “ইউ আর সাচ এ হঠ বিচ।“, “ডু ইউ লাইক মাই ডিক ইন ইউ, ইউ ফিলথি সিভিলিয়ান হোর?”, “ব্লাডি সিভিলিয়ান কান্ট”। এইসব শুনে রফিকের বমি আসলেও তার চোখের সামনেই তার স্ত্রী যেন কামজ সুখে সর্গে পৌছে গেছে। এভাবে চিৎকার করতে করতে একটু পরেই তামজীদ হাপ ছেড়ে কাঁপতে কাঁপতে নাসরীনের বুকের ওপর পড়ে গেল। নাসরীনের গুদ ভরে তার বীর্য উপচে বাইরে বেরিয়ে আস্‌তে লাগলো চুইয়ে চুইয়ে। নাসরীনও বাড়ার টাটানো অনুভব করে উত্তেজনার শিখরে পৌছে গেল। তবে তার পানি ঝরলো নিঃশব্দে, একটু কম্পনের সঙ্গে। রফিক চোখ বন্ধ করে ভাবলো, এবার তাহলে শেষ। সব।

 

 

___________________________________________________


৪র্থ অধ্যায় - ইতি


তামজীদ এর মধ্যেই নাসরীনের পাশে শুয়ে নাসরীনকে আদর করতে শুরু করেছে। তার একটা হাত দিয়ে সে নাসরীনের বাম স্তনটা টিপেই চলেছে আর তার জীব দিয়ে সে নাসরীনের মুখের ভেতরটা আবিষ্কার করছে। এতক্ষণ এসব দেখে মেজর শাফকাতের বাড়াটা ফুলে টন টন করছে। তার মাথায় এখন খালি একটায় চিন্তা - নারী দেহের উস্ন ছোয়া। তার ওপর তার ঠিক গায়ের সাথে ঠেকে আছে রফিকের সুন্দরী ২২ বছরের বোন রাইসার দেহটা। রাইসার বুকের একটু ওপরেই শাফকাতের হাত। প্রথম ধস্তাধস্তিতে রাইসার শাড়ির আঁচল পড়ে গেছে আর গিঁট টাও ঢিলা হয়ে গেছে। রাইসা তার নিতম্বের ফাঁকের মাঝে অনুভব করছে শাফকাতের টাটানো পুরুষাঙ্গ। সেটা যেন একটা সাপের মত গর্জন করছে শাফকাতের প্যন্টের মধ্যে দিয়ে।

শাফকাত রফিককে ব্যাঙ্গ করে বললো, তোর ওই বোনের স্বামীর কোনো দোষ নেই। এরকম একটা শরীর কি কেউ ছেড়ে দেই নাকি। রফিকের জানের পানি শুকিয়ে গেল এই কথাটা শুনে। রাইসা অনেক কষ্ট এর মধ্যেই সহ্য করেছে। এটা কি না ঘটলেই না? রফিক এবার কাঁপা কাঁপা গলায় বললো, শাফকাত ওকে ছেড়ে দে। তোরা যা নিতে এসেছিলি, পেয়ে গেছিস। এবার যা।

-   কেন? কী করবি? পুলিশ ডাকবি? শোন বাংলাদেশে কেউ দুজন আর্মি অফিসারকে গ্রেফতার করবে না। আমাদের কিসসু হবে না।ক্যান্টনমেন্ট থেকে একটা ফোন আসলেই আমাদেরকে ছেড়ে দেবে। মাঝখান দিয়ে তোর এই বোনের নামে দুনিয়ার কলঙ্ক রটবে। তুই কি তাই চাস। অনেক দিন রাইসা কে দেখেছি দুর থেকে। আজ ওকে একটু কাছ থেকে চেখে দেখবো।

এ কথাটা শেষ হতে না হতেই শাফকাত রাইসার ব্লাউজের ওপর দুই হাত রেখে আস্তে আস্তে টিপতে শুরু করলো। রাইসা নিজেকে ছাড়াবার চেষ্টা করেও পারলো না। শাফকাতের শরীরে অসুরের মত শক্তি। সে একটানে রাইসার ব্লাউজের হুক গুলো পড় পড় করে ছিড়ে ফেললো। এবার সে, রাইসার পিঠে চুমু খেতে খেতে, রাইসার ব্রার হুকটাও খুলে ফেললো। তারপর শাফকাত একটা ধাক্কা দিয়ে রাইসা কে মাটিতে ফেলে দিতেই, মেজর তামজীদ বিছানা থেকে উঠে এসে রাইসার দুই হাত চেপে ধরলো। আর সাথে সাথে শাফকাত নিজের প্যান্ট আর আন্ডারওয়ের একটানে খুলে রাইসার ওপর শুয়ে আস্তে আস্তে নিজের মুখ দিয়ে রাইসার ব্রাটা নামাতে শুরু করলো। রাইসা স্তন দুটো মাঝারি হলেও বেশ টলটলে। এই দেখে শাফকাত পাগলে মত রাইসার বুক চাটতে লাগলো।

রাইসা মাটিতে অর্ধ নগ্ন হয়ে কাতরাচ্ছে আর দুজন পশু তাকে এভাবে ছিড়ে খাচ্ছে। এটা দেখে রফিকের মনের মধ্যে একটা বিদ্যুত খেলে গেল। নিজের অজান্তেই, রফিকের চোখ চলে গেল শাফকাতের গান হোল্সটারের দিকে।প্যান্ট খোলার সময় সেটাও খুলে মেজর শাফকাত রেখেছে নিজের পায়ের কাছে।রফিক জীবনে একবারই বন্দুক হাতে নিয়েছে। শাফকাতই একবার মাতাল অবস্থায় নিজের পিস্তলটা দেখিয়েছিল তার ছোট বেলার বন্ধু রফিককে। রফিক বন্দুক চালাতে পারবেনা কিন্তু তার মনে যেন কী একটা ভর করলো। নিজের বোনকে আরেকবার এভাবে নিজের চোখের সামনে নির্যাতিত হতে সে দেখতে পারবে না। সে এক লাফে হোল্সটার থেকে বন্দুকটা বের করে শাফকাতের দিকে তাঁক করে বললো, ওঠ শুয়ারের বাচ্চা।

শাফকাত তাচ্ছিল্যের স্বরে হাসতে হাসতে রাইসার সায়া উঠাতে উঠাতে বললো, তুই চালাবি বন্দুক? তার থেকে নিজের বাড়াটা বের করে খেঁচ আর দেখ কী করে আসল পুরুষ হতে হয়। শাফকাত রাইসার শায়াটা তার কোমরের কাছে জড় করে, তার প্যান্টির ওপর দিয়ে নিজের বাড়াটা ঘসতে শুরু করলো। রফিক চেষ্টা করলো গুলি করতে কিন্তু তাঁর হাত বরফের মত ঠান্ডা হয়ে আসছে। শাফকাত এবার রাইসার প্যান্টিটাও খুলে ফেললো এক টানে। রাইসার নগ্ন শ্যামলা শরীরে শুধু মাত্র একটা সায়া জড়ো করা আছে কোমরের কাছে। তার দেহটা ঘামে ভিজে চপ চপ করছে। সে অনেক চেষ্টা করেও নিজেকে ছাড়াতে পারছেনা এই দুই পশুর হাত থেকে। অনিচ্ছা শর্তেও তার গুদ ভিজে উঠছে আর তার ছোট্ট আকৃতির বোঁটা দুটো বাতাসে শক্ত হয়ে দাড়িয়ে আছে। শাফকাত নিজের পুরুষাঙ্গটা রাইসার পর্দাওয়ালা গুদে ডলতে শুরু করলো। গুদটা নরম আর ভেজা। নগ্ন রাইসাকে দেখতে দেবীর মত লাগছে। তার আমের মত স্তন আর শরু মাজাটা দেখে শাফকাত আনন্দে নিজের চোখ বন্ধ করে বাড়ার আগাটা ভরতে শুরু করলো রাইসার নারি অঙ্গে।

হঠাৎ কান ধাঁধাঁনো এক শব্দে রফিকের হাতের পিস্তল থেকে একটা গুলি ছুটে ঘর কাপাতে লাগলো। কিন্তু শাফকাতের গায়ে গুলি লাগে নি। সে দাড়িয়ে রফিকের দিকে এগুতেই আরেকবার গুলি চললো। মাটিতে পড়ে গিয়ে শাফকাত তাকিয়ে দেখলো তাঁর হাটুর একটু নিচে ঠিক চামড়া ঘেঁসে বুলেটটা গেছে। সোজা লাগলে এত ক্লোজ রেন্জে হয়তো হাটুটা উড়েই যেত। কিন্তু পা থেকে গল গল করে রক্ত বেরুচ্ছে। হঠাৎ ধপ করে মাটিতে পড়ে গেল মেজর তামজীদও। তার পুরুষাঙ্গটা আর নেই। প্রথম গুলিটি ঠিক সেখানেই লেগেছিল। কাতর কন্ঠে শাফকাত বললো, তোর কী মাথা খারাপ হয়েছে। এর জন্যে তোর কী সাস্তি হবে জানিস?

-   কিছুই না। মামলা করলে তোদের কী হবে ভেবে দেখ তো। ফাসি না হলেও, বছর দশেকের জেল হবে। আমার হয়তো ১ বছরের মত হরে পারে, আবার নাও হরে পারে, কারণ বন্দুকটাতো তোরই। সেল্ফ ডিফেন্সে। আমার হাতে কী করে আসলো সেটা বলতে গেলে তোকে সবই বলতে হবে।আমি একজন মন্দ স্বামী হতে পারি কিন্তু আমি যে উকিল হিসাবে একেবারে খারাপ না সেটা …

কিছুক্ষন সব ভেবে কাপতে কাপতে শাফকাত বললো, আমাদের ড্রাইভারকে ডেকে দে। আমরা চলে যাচ্ছি।

-   দিচ্ছি তবে তোরা আর কক্ষনও আমার পরিবারের তৃসিমানায় আসবি না। আসলে তোদের কম্যান্ডিং অফিসার করনেল জহিরকে আমি নিজে ফোন করবো। আর শোন, তোদের ওই পোষা মাগিটাকেও নিয়ে যা।

রফিকের কন্ঠে দৃড়তা। সে এক অন্য মানুষ।

সবাই যাওয়ার পরে রাইসা তার দেহে শাড়িটা কোনো রকম পেচিয়ে রফিককে জড়িয়ে ধরে কাঁদতে লাগলো, আমাদের কী হবে, ভাইয়া? বাচ্চাগুলোর কী হবে? মা না থাকলে ওরা বাচবে কী করে?

-   কেন? তুই ওদের মা হতে পারবি না?

দুই ভাই-বোন পালা করে ঘর পরিষ্কার করে রাতটা কাটিয়ে দিল। পরের দিনই শাফকাতের ড্রাইভার এসে কোর্টের খাম দিয়ে গেল। মামলার নোটিশ না, ডিভোর্সের কাগজ।

No comments:

Post a Comment