Saturday, January 1, 2011

ঘরের বৌ পরে চুদলো কেমনে?

আমার নাম রাশেদ অবসর পেলে মাঝে মাঝেই চটি পড়িভাবলাম, আমার এক্সপিরিয়েন্সটাও আপনাদের সাথে শেয়ার করিতাই লিখতে বসলাম আমি বিয়ে করেছি ২ বছর হলআমার বৌয়ের নাম আঁখিবয়স ২৬, হাইট ৫’৫”, বডি স্লিম না আবার মোটাও না দুধ৩৬ আর পাছা ৩৮ সাইজেরউজ্জ্বল শ্যামলা, চেহারাটা ভীষন কিউট

আমাদের বিয়েটা এরেঞ্জড ম্যারেজ ছিলফ্যামিলি থেকে রাজি হওয়ার পর আমরা একটা রেস্টুরেন্ট মিট করেছিলামতখন ওর দুধ অত বড়ো না থাকলেও পাছা তখন থেকেই ভারী ছিলঐদিন প্রথম দেখাতে ও এমন একটা সেক্সি হাসি দিয়ে ছিলো যে আমার ধোন পু্রা খাড়াসেদিন থেকেই বন্ধুত্বতারপর আমার বন্ধুদের সাথেও তার ভালো বন্ধুত্ব হয়ে গেলওর বান্ধবী দের সাথেও আমার বন্ধুত্ব হলআমার দুই একটা ফ্রেন্ড তো ভয়েভয়ে আমাকে বলেই ফেললো, ভাবীর পাছাটা জোশযাইহোক, একপর্যায়ে আমি আর আঁখি বিয়ে করার জন্য রাজি হয়ে গেলাম

বাসর রাতে আমার ধোন বাবাজী রাগে ফুঁসতে আরম্ভ করেছিল পায়জামার ভিতরেএতোদিন ধরে সেক্সি মাগীটাকে শুধু দেখেছি কিন্তু চুদতে পারিনিআমার পায়জামার উপরে তখন পাহাড় দাঁড়িয়ে গেছে, তাইদেখে আঁখির সেকি হাসিআঁখি পায়জামা খুলে ধোন দেখে বলল, ওরে বাবা, তোমার ধোনতো পুরো ৩এক্সের নিগ্রোদের মতোআমি খুব অবাক হয়েছিলাম আঁখির কথা শুনে আঁখি তাহলে সব কিছুজানে সেইরাতে আমরা আর কোন কথা বলিনি, জাষ্ট চোদন

আঁখি আর আমার আন্ডারস্ট্যান্ডিং খুব ভালোচোদাচূদির পাশাপাশি বাসায় আমরা প্রচুর ৩এক্স দেখিআমরা গ্রুপ সেক্স গুলো দেখতে খুব পছন্দ করিআমি অফিসে গেলে মাঝে মাঝে আঁখি বাসার কাজ সেরে পিসিতে বসে বসে ৩এক্স ডাউনলোড করেআর আমার বাসায় আসার সময় হলেও ৩এক্স ছেড়ে ব্র্যা আর প্যান্টি পরে টেবিলে আমার জন্য খাবার রেডি করে অপেক্ষা করে

যাক এসব কথা, আসল কাহিনীটা বলি, যেটা খুব রিসেন্টলি ঘটলসেদিন আঁখির এক বান্ধবী এসেছে বাড়িতে, নাম রূপাআমি জানতামনাও রিসেন্টলি এমবিবিএস কমপ্লিট করেছেঅফিস থেকে আসার সময় আমার জিগরি দোস্ত আসিফকে বাসায় নিয়ে এসেছিলাম প্ল্যান ছিলো দুইজন একসাথে আঁখিকে চুদবো আঁখি প্রায়ই আমাকে বলত যে আসিফকে ওর ভালো লাগে, ওকে দিয়ে চোদাতে চায় কিন্তু আমি কখনো ওর কোনো বান্ধবীকে চুদতে পারিনি

বাসায় এসে রূপাকে দেখে অবাক আর খুশি হলামআজ দরকার হলে জোর করে মাগীটাকে চুদবোরূপা একটুখাটো, ৫’৪” হবেকিন্তু ওর বুক আর পাছা যেন ফেটে পড়ে যায় এমন অবস্থাআঁখি একদিন আমাকে বলেছিল ওর সেক্সও নাকি খুব বেশিওর মেডিক্যাল কলেজের অনেক ছেলেকে দিয়েই নাকি ও চুদিয়েছেআঁখিও অনেক খুশি হল আসিফ কে দেখেযাহোক, প্ল্যান অনুসারে আমি বসলাম রূপার পাশে, আসিফ বসলো আঁখির পাশেচা খেতে খেতে গল্প করছি

আসিফ একটা ৩এক্স এনেছিলওটা চালু করা হলআমরা আড্ডা মার ছিলাম৩এক্সটা চালানোর পরই সবাই চুপ হয়ে গেলোডিভিডিটা শুরু হল যে সিনটা দিয়ে সেটা এরকম-একটা বড়ো মাঠ, সেখানে কয়েকজন ছেলে মেয়ে চোদাচুদি করছেএকটা মেয়েকে দুই নিগ্রো দুইদিক থেকে চুদছেমেয়েটার চোখবন্ধমুখ দেখে মনে হচ্ছে খুব সুখ পাচ্ছেআরেকটা মেয়েকে এক ছেলে ডগি স্টাইলে ঠাপিয়ে যাচ্ছেহঠাৎ করে ছেলেটা ধোন মেয়েটার ভোদা থেকে বের করে এনে মেয়েটার মুখের কাছে ধরলোমেয়েটা দুহাতে ধোনটা ধরে জোরে জোরে চুষতে লাগলোএকটু পরেই ছেলেটার ধোন থেকে এক গাদা সাদা মাল বেরিয়ে মেয়েটার মুখ ভরিয়ে দিল

এসব সিন দেখে আঁখি আর রূপা দুজনেই গরম হয়ে উঠলোরূপা তো পুরা লজ্জা পাওয়ার ঢং করছিলএক সময় বুঝলাম দুজনেই হর্নি হয়ে গেছেআমি সুযোগ বুঝে আস্তে আস্তে রূপার উরূতে হাত বোলাতে লাগলামওদিকে আঁখি আর আসিফ অলরেডি কাপড়ের উপর দিয়ে দুধ আর ধোন টেপা টেপি নিয়ে ব্যস্ত হয়ে গেছেরূপা হঠাৎ করেই আমার ধোনে হাত দিলোআস্তে আস্তে ম্যাসেজ করছেআমিও বুঝে গেলামটান মেরে ওর বুক থেকে ওড়না সরিয়ে ফেললামসাথে সাথে আমি হাঁ হয়ে গেলামমাইগড, একি! রূপার মাইতো আঁখির চেয়েও বড়আমি আর দেরিনা করে জামার উপর দিয়েই ওর দুধ টিপতে লাগলামরুপা ততক্ষনে আমার প্যান্টের উপর দিয়ে ধোন টিপছেআমি ওর জামা খুলে ফেললামভিতরে একটা ছোট্টো ট্রান্সপেরেন্ট ব্রা ওর বিশাল দুধ গুলোকে ঢেকে রাখার চেষ্টা করছেআমি ব্রায়ের উপর দিয়েই ওর দুধদুটোক দলাই মলাই করতে লাগলামরূপা সেক্সের ঠেলায় উমমম…আহহহ…করছেএবার হঠাৎ করে ও বলে উঠলো, রাশেদ ভাই আপনি দাঁড়ানতো! আমাকে দাঁড় করিয়ে আমার প্যান্টটা খুলে ফেললতারপর আমার শার্ট আর আন্ডারওয়ার খুলে আমাকে পুরো ন্যাংটো করলোআমার ৮” ধোন দেখেও মুচকি হেসে বলে উঠলো, ওয়াও, কি সুইট, আগাটা গ্লো করছে…উমমম…

এবার শুরু করলো আসল খেলামাগীযে ধোন চোষায় এতো ওস্তাদ, জানতাম নাআমাকে সোফাতে বসিয়ে নিজে বসলো মেঝেতেতারপর শুরু করলো আমার ধোনটা চোষাআর হাতের লম্বা লম্বা নখ দিয়ে আমার বিচিগুলোতে আস্তে আস্তে সুরসুরি দিতেলাগলোআমি তো তখন সুখের ঠেলায় চোখে অন্ধকার দেখছিএকটু পরেই আমি ওর মুখে সব মাল ঢেলে দিলামও উঠে এসে আমার পাশে বসল

ও দিকে তাকিয়ে দেখি আসিফ আঁখি কে সোফাতে এক সাইড করে ফেলে পেছন থেকে জড়িয়ে ধরে মহাআরামে ঠাপিয়ে যাচ্ছেআঁখিতো আনন্দে চোখ বন্ধ করে ঠাপ খেতে খেতে আসিফক বলছে, আসিফ, আহা ওহ…যেদিন রাশেদ বলছিল…ওউ…আহাহা…তোর বাড়াটা নাকি ৯”…ওহ…সেদিন থেকে…উমম…তোর চোদা খাওয়ার স্বপ্ন দেখতাম…আআহহ…আজ স্বপ্ন সত্যি হলোইসসস! কিসুখ!!

আসিফ বলে উঠলো, ভাবী…আহআহ…তুমি জানো তোমাদের বিয়ের আগে ফার্স্ট তোমার সাথে যেদিন রাশেদ পরিচয় করিয়ে দেয়…ওহহহ…সেদিন তোমার পাছা দেখে আমি বাসায় যেয়ে ৪ বার খেঁচেছিলাম…আঃওঃ…এখন থেকে রেগুলার তোমাকে চুদবোআঁখি বললো, উমমম…আমার আসিফ ভাই… তারপর দুইজন কিস করত লাগল পাগলের মতো

ওই সিনারি দেখে আমার মাথায় আবার মাল চড়ে গেলোআমি আবার রূপার দুই দুধ টিপতে আর চুষতে শুরু করলামআমার ধোন আবার দাঁড়িয়ে গেলওরভোদায়একটুওবালনেই, টোটালিক্লীন, গোলাপীরঙআমি আর থাকতে না পেরে ওকে সোফার উপর ডগিস্টাইলে ফেলে ওর গোলাপী ভোদায় আমার আখাম্বা ল্যাওড়াটা পুরো ঢুকিয়ে দিলামসাথে সাথে রূপা ওমাগো বলে চেঁচিয়ে উঠলোকিন্তু একটু পরেই ও আমার চোদনের সাথে সাথে তাল মিলিয়ে কোমর নাচাতে শুরু করলপ্রায় আধাঘন্টা ওকে ঠাপালামতারপর বুঝলাম আমার মাল আউট হবেরূপার দুই দুধ ধরে টেনে ওকে আমার ধোনের দিকে আনলামওসাথ সাথে ধোনটা দুইহাতে ধরে ওর মুখে ভরে নিলোএকটু পরেই ওরমুখ ভরে মাল ফেললাম আমিএর মধ্যেও দুইবার জল খসিয়েছেওদিকে আঁখি আর আসিফের একরাউন্ড হয়ে গেছেআঁখি এতক্ষন আসিফের কোলে বসে আমাদের দেখছিল

কিছুক্ষন রেস্ট নেওয়ার পর আসিফ আমাকে বলল, দোস্ত, ফ্লোরে একটা বিছানা করে দুইজন মিলে ওখানে আঁখি ভাবীর পোঁদ আর ভোদামারি একসাথেআমি আঁখিকে জিজ্ঞেস করলাম, জান, একসাথে দুইটা ধোন নিতে পারবা? আঁখি সাথে সাথে সেই সেক্সি হাসি দিয়ে বলে উঠলো, আমি পারবো…কিন্তু তোমরা ঠাপাতে পারবে তো? এনার্জী আছে? কথা শুনে আমার ধোন আবার হার্ড হতে শুরু করলআমি বেড রুম থেকে একটা চাদর নিয়ে এসে মেঝেয় বিছালামআঁখি বলল, আসিফ তুমি ভোদায় লাগাও আর জান তুমি পোঁদে লাগাওআসিফ ফ্লোরে চিৎ হয়ে শুয়ে পড়লআঁখিকে ওর উপরে উপুড় করে বসিয়ে ভোদায় ধোন সেট করতে রেডি হলোআর আমি গিয়ে ওর পুটকিতে আমার ধোনটা লাগালামরূপা এসে পেছন থেকে আমাদের ধোন দুইটা তে ভালো করে থুথু লাগিয়ে ধোন দুইটা কে পিচ্ছিল করলো

রূপা যেহেতু ডাক্তার, ওডিরেকশন দিতে লাগলো “রাশেদভাই, আপনি আগে পোঁদে ঢুকিয়ে নিন তারপর আসিফভাই স্লোলি ভোদায় ঢুকাবে” তো তখন আমরা রূপার কথামতো আগে আমি ঢুকালাম তারপর আসিফ একটুপরে ঢুকালোআঁখি অনেক জোরে আহহহহহহ করে চিৎকারকরেউঠলোএরপররূপা বলল এখন আস্তে আস্তে ঠাপানো শুরু করেনআমরা স্লোলি ঠাপানো স্টার্ট করলামআঁখিকে উপর থেকে জড়িয়ে ধরলামআর আসিফ নিচে থেকে ঠাপাতে ঠাপাতে আঁখিকে কিস দিতে লাগলোআঁখিআঃওঃআঃ করতে করতে বলতে লাগল মমমমম, কিসুখ…আহহহহ…

এদিকে রূপা আসিফের বিচি নাড়তে নাড়তে আমার পোঁদের কাছে মুখটা এনে জিভটা বের করে রাখলোতারপর ঠাপানোর তালে তালে জিভ দিয়ে আমার পোঁদের ফুটায় আস্তে আস্তে ছোঁয়া দিতে লাগলোআঃকিসুখ! ধীরে ধীরে ঠাপানোর স্পিড বাড়তে লাগলোআঁখির জল খসে গেলোও চোখ বন্ধ করে চুপ হয়ে গেলপুরা রুমে খালি পচপচ শব্দ আর মাঝে মাঝে খালি রূপার দুষ্টু হাসি শোনা যাচ্ছেহঠাৎ আমাদের মাল আউট হবার টাইম হলআমরা দুজনে ধোন দুইটা বের করলামরূপা হাতে নিয়ে খেঁচতে লাগলোএকটুপরে চিরিক চিরিক করে দুইধোনের মাল বের হয়ে আসলোরূপার মুখ আর আঁখির পাছা ভোদা মালে সব মাখামাখি হয়ে গেলআমরা একসাথে শুয়ে থাকলাম কিছুক্ষন

রূপা আমাদের ডাকতে ডাকতে বলল, সেই দুপুর ৩টায় শুরু করেছি…এখন ৭টা বাজে, একটু পর আমার হসপিটালে ডিউটি আছেআসিফবললো, হ্যাঁ, আমারও যেতে হবে, চলো একসাথে বের হইআঁখি আসিফের ধোনে একটা চুমা দিয়ে বললো, ফ্রি হলেই চলে আসবা বাসায়আসিফ বললো, নেক্সট ফ্রাইডেতে আসবো ভাবীরূপা বললো, আমিও আসবো ডার্লিং…

No comments:

Post a Comment